শুক্রবার , ১৯ জানুয়ারি ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে জাতীয় পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত

Paris
জানুয়ারি ১৯, ২০১৮ ৯:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর জাতীয় পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর বহরমপুর এলাকায় একটি ভবনে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, এরশাদের আমলে দেশের যে উন্নয়ন হয়েছে তা অন্য যে কোন সরকারের চেয়ে বেশি। মানুষ আজ তা বুঝতে পারছে। জনশক্তিকে সঙ্গে নিয়ে এখন আমাদের সামনে এগিয়ে যাওয়ার সময় এসেছে।

রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের পরিচালনায়  অন্যদের মধ্যে বক্তব্য দেন, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি লুৎফর রহমান, সহসভাপতি মাইনুল ইসলাম, অ্যাডভোকেট মমতাজ উদ্দিন বাবু, ফেরদৌসি জোহা, রাজশাহী মহানগর জাপার যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু, শাহিনুল ইসলাম শাহিন, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সরদার জুয়েল ও নজরুল ইসলাম, রাজশাহী মহানগর যুব সংহতির সভাপতি ওয়াশিউর রহমান দোলন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, ছাত্রসমাজের সভাপতি হাবিবুর রহমান হাবিব, রাবি শাখার আহ্বায়ক তনু, রাজশাহী কলেজ শাখার আহ্বায়ক ইফতেখায়ের আলম রুবেল প্রমুখ।

উল্লেখ্য, সম্মেলনের সাতমাস পর সম্প্রতি রাজশাহী মহানগর জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ১৫১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এইচ এম এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

গত বছরের ২২ মে রাজশাহী নগরের তেরোখাদিয়া শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম চত্বরে নগর জাপার সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে রাজশাহী জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চুকে সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন জাপা চেয়ারম্যান এএইচএম এরশাদ।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর