শুক্রবার , ২২ এপ্রিল ২০২২ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রণবীরের বিষয়ে ক্যাটরিনাকে আগেই সাবধান করেছিলেন ইমরান হাসমি!

Paris
এপ্রিল ২২, ২০২২ ১০:৫৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ  

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা সবারই জানা। দীর্ঘ চার বছর প্রেমের পর ২০১৬ সালে যে যার পথ আলাদা করে নিয়েছিলেন এই জুটি। যদিও সময়ের সাথে সাথে পরবর্তী পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেন তারা। গেল ডিসেম্বরে ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে আর চলতি এপ্রিলে আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর।

তবে রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে আজও চর্চা হয় বলিপাড়ায়। ইমরান হাসমিই নাকি ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন রণবীরকে ছেড়ে আসার জন্য। করণ জোহরের চ্যাট শোতে ইমরানকে বলা হয়েছিল- রণবীর এবং ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? তখন তিনি রণবীরকে পরামর্শ দেন, ‘প্রেম প্রেম খেলা বন্ধ করো।’ আর ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, ‘রণবীরকে ছাড়ো।’

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফকে শেষ বার একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল ‘জাগ্গা জাসুস’ সিনেমায়। তার পরই দুই জনের পথ আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর এবং ক্যাট। এদিকে, মহেশ শর্মার ‘টাইগার-৩’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথমবার পর্দা ভাগ করবেন ইমরান, সঙ্গে রয়েছেন এই অভিনেত্রীর আরেক সাবেক সালমান খান।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন