মঙ্গলবার , ১৫ আগস্ট ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে জাতীয় শোক দিবস পালিত

Paris
আগস্ট ১৫, ২০১৭ ৬:০৫ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহী মোহনপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪২ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মোহনপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনভর নানা কর্মসূচির আয়োজন করা হয়।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিভিন্ন কর্মসূচির নেতৃত্ব দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) শুক্লা সরকার প্রশাসনে পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে উপজেলা চত্ত্বর হতে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রাজশাহী ও নওগাঁ মহাসড়কে রাস্তার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিত করে উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) শুক্লা সরকার সভাপতিত্বে আলোচনা সভা, পুরুস্কার বিতরণ,চেক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্ম-সাধারন সম্পাদক পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ,অফিসার ইনর্চাজ (ওসি) এস এম মাসুদ পারভেজ, ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, খলিলুর রহমান, এমাজ উদ্দিন খান , মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানসহ উপজেলার কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, স্থানীয় নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন ধর্মীয় উপসালয়ে জাতির জনকের রুহের মাগফেরতার কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। দুপুরে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এদিকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, মোহনপুর ডিগ্রি কলেজ, মোহনপুর মহিলা ডিগ্রি কলেজ, মোহনপুর গার্লস ডিগ্রি কলেজ থেকে র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ হয়ে কলেজের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর