মোশনরক এন্টারটেইনমেন্ট পেল সিজেএফবি পুরস্কার

প্রডাকশন হাউজ মোশনরক এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন উৎসব আয়োজনে ভিন্ন ধারার গল্প, আলোচিত নির্মাতা ও জনপ্রিয় সব তারকাদের নিয়ে তৈরি করছে নাটক। ব্যাতিক্রমী সব কাজ দর্শকদের উপহার দেওয়ার করণেই আলোচিত মোশনরক, সেই সাথে নির্মাতা  এবং অভিনেতা-অভিনেত্রীদের কাছে আস্থা আর নির্ভরতার নামও বটে।

প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে নিয়মিত প্রকাশ করছে  নাটক , টেলিফিল্ম ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র । দর্শক নন্দিত হচ্ছে এসব নাটক , টেলিফিল্ম ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র । তাইতো ১০ লাখেরও বেশি সাবস্ক্রাইবারের পরিবার মোশনরক এন্টারটেইনমেন্ট।
কাজের স্বীকৃতি সরূপ ১৯তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-এর সেরা ইউটিউব চ্যানেলের অ্যাওয়ার্ড পায় মোশনরক এন্টারটেইনমেন্ট । প্রতিষ্ঠানটির কর্ণধার মাসুদুল হাসান এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

মাসুদুল হাসান জানালেন , প্রথমে কৃতজ্ঞতা জানাই জুরিবোর্ডে যারা আছেন সবাইকে, তাঁরা পুরস্কারটি আমার যোগ্য মনে করেছেন। সকল দর্শকদের কাছে আমার কৃতজ্ঞতা, সেই সঙ্গে আমার সাথে যারা নিয়মিত কাজ করেন এবং আমার শুভাকাঙ্খীদের কৃতজ্ঞতা তাদের প্রতিও। ধন্যবাদ সিজেএফবি।

তিনি আরও জানান, এই সম্মাননা আমার কাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দিল। মোশনরক আগামীতে আরো ভালো অনেক কাজ দর্শকদের উপহার দেওয়ার চেষ্টা করবে।

 

সূত্রঃ কালের কণ্ঠ