শনিবার , ২২ জুন ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশন’র উদ্যোগে শিক্ষাবৃত্তি ও বিভিন্ন উপকরণ বিতরণ

Paris
জুন ২২, ২০১৯ ৬:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মান্দায় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশ সতীহাট শাখার আয়োজনে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ নির্বাচিত ১৫ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর প্রত্যেককে ১২ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি এবং প্রবীণদের মাঝে ২০টি ছাতা, ২০টি লাঠি ও ২০টি কমোড প্রদান করা হয়েছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়ন করে।

শনিবার বিকেল সাড়ে ৪টায় পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রধান কার্যালয়ের অডিট অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল।

পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশের এরিয়া ম্যানেজার এবং সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী আব্বাছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মান্দা মমিন শাহানা সরকারি কলেজের সহকারী অধ্যাপক দেওয়ান একরামুল হক বাচ্চু, মান্দা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, সাবেক প্রধান শিক্ষক বিশ্বনাথ মন্ডল, দারাজ তুল্যা প্রামানিক,
ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধা, সাবেক ব্যাংকার সাহাদত হোসেন, পল্লী শিশু ফাউন্ডেশন অব বাংলাদেশের ইউনিট ম্যানেজার কামাল হোসেন, মাহবুবুল হক, প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর প্রোগ্রাম অফিসার মামুনুর রশিদসহ এলাকার গন্যমান ব্যক্তিবর্গ, অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী এবং উপকারভগী ছাত্র/ছাত্রী এবং প্রবীণ জনগোষ্ঠী।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর