শুক্রবার , ২২ জুন ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মহাখালীতে গাড়িচাপায় মৃত্যু, ‘তদন্ত চলছে…’

Paris
জুন ২২, ২০১৮ ৫:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকার মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারী নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার কোনো অগ্রগতি নেই।

গত চার দিনেও ঘাতক গাড়ি (ঢাকা মেট্রো ঘ-১৩-৭৬৫৫ নম্বর) জব্দ করেনি পুলিশ। আর ঘটনার জন্য অভিযুক্ত নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরীর বিষয়েও কোনো সিদ্ধান্তে আসেনি পুলিশ।

শুক্রবার সকালে এ বিষয়ে জানতে যোগাযোগ করলে কাফরুল থানার ওসি শিকদার মোহাম্মদ শামিম হোসেন যুগান্তরকে বলেন, ‘মামলার তদন্ত চলছে…।’

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান বলেছিলেন, সেলিম ব্যাপারী নিহত হওয়ার ঘটনায় সিসিটিভি ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যের ভিত্তিতে অভিযুক্ত চালককে শনাক্ত করে অভিযান চালানো হবে।

ওসি শিকদার মোহাম্মদ শামিমের কাছে ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্যগ্রহণ ও ঘাতক গাড়ি জব্দ করার বিষয়ে হালনাগাদ তথ্য জানতে চাওয়া হলে তিনি প্রথমে বলেন, নতুন কোনো তথ্য এলে গণমাধ্যমকে জানানো হবে।

এর পর তিনি বলেন, এ বিষয়ে জানতে ডিসি মিডিয়া মাসুদুর রহমানের সঙ্গে কথা বলুন।

পরে শুক্রবার দুপুর পৌনে ১টা পর্যন্ত মাসুদুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

মঙ্গলবার রাতের ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ওই রাতে সেলিম ব্যাপারী বনানী সেতু ভবনসংলগ্ন ফ্লাইওভার পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি প্রাইভেটকার সেলিমের পায়ের ওপর তুলে দেয়। চাপা খেয়ে সেলিম গাড়ির বাম্পার চেপে ধরেন। তখন ব্যাক গিয়ারে দিয়ে আবারও সেলিমকে চাপা দেন চালক। এ সময় ফ্লাইওভারের গার্ডারে ধাক্কা খেয়ে পড়ে যান সেলিম। এতে তার মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চালকের পরনে ছিল এক রঙের শার্ট ও কালো প্যান্ট।

এক প্রত্যক্ষদর্শী মোটরসাইকেলে করে ওই গাড়ির পিছু নিলে সেটি ন্যাম ভবনের সামনে গিয়ে থামে। গাড়ি থেকে বেরিয়ে আসেন এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। সেখানে পিছু নেয়া প্রত্যক্ষদর্শীদের সঙ্গে শাবাব চৌধুরীর প্রচণ্ড বাকবিতণ্ডা হয়।

সেলিম ব্যাপারীর জামাতা আরিফুল ইসলাম ভুঁইয়া যুগান্তরকে বলেন, ওই গাড়ির চালক ছিলেন এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি। তিন প্রত্যক্ষদর্শীও বিষয়টি পুলিশকে জানিয়েছেন। তার পরও কোনো ব্যবস্থা নিচ্ছে না পুলিশ।

সর্বশেষ - জাতীয়