ভোলাহাট সংবাদের দু’বছর পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: ভোলাহাট সংবাদের দু’বছর পূর্তি শনিবার বিকেলে একতা মার্কেটের ৩য় তলায় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মানসুরা কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা নিবার্হী অফিসার মশিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির,পুলিশ পরিদর্শক(তদন্ত) আনোয়ার হোসেন, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ভোলাহাট সংবাদের উপদেষ্টা আব্দুল কাদের, ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ,চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ। স্বাগত বক্তব্য রাখেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক ও সম্পাদক গোলাম কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি তাজাম্মুল হক আরাফাত, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের ব্যুরো প্রধান মনিরুল ইসলামসহ অন্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এসআই রাজু আহমেদ। বক্তারা বলেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ দেখতে দেখতে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মধ্যে সফলতার সাথে প্রত্যন্ত অঞ্চল ভোলাহাট উপজেলা থেকে প্রকাশিত হয়ে তিন বছরে পা দিলো পত্রিকা প্রকাশনায় ব্যাপক খরচ রয়েছে। ফলে বিজ্ঞাপন দিয়ে সকলকে পত্রিকাটির নিয়মিত প্রকাশনায় সহযোগিতার হাত পাড়িয়ে দেয়া আশ্বাস প্রদান করেন। এ সময় ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ সপ্তাহের একটি সংখ্যার খরচ প্রদান করবেন বলে জানান। ১২ সেপ্টেম্বর/১৮ সালে প্রকাশনার মধ্যদিয়ে এখন পর্যন্ত সফল ভাবে প্রকাশিত হওয়ায় পত্রিকা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান অতিথিগণ।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নিবার্হী অফিসার মশিউর রহমান জানান, তিনি ভোলাহাট উপজেলার সার্বিক উন্নয়ন করতে চান। তিনি সাংবাদিক ও ভোলাহাট সংবাদের সহযোগিতা কামনা করেন। তিনি সম্ভাবনা ও সমস্যার কথা পত্রিকার মাধ্যমে জানতে পারলে উন্নয়ন ও সমস্যা সমাধানে সহজ হবে। তিনি বলেন, ভোলাহাট উপজেলাকে আলোকিত করতে সবার সহযোগিতা কামনা করেন। তিনি ভোলাহাট সংবাদের দীর্ঘায়ু কামনা করেন। উল্লেখ্য বর্ষপূর্তি অনুষ্ঠানে ভোলাহাট, নাচোল, গোমস্তাপুর, শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ভোলাহাট সংবাদের সাংবাদিক ও অতিথিগণ উপস্থিত ছিলেন।

স/আ.মি