ভোলাহাটে এক রাতে ৯ জনকে গ্রেফতার করলেন নবাগত ওসি

ভোলাহাট প্রতিনিধিঃ
ভোলাহাটের নবাগত অফিসার ইনর্চাজ(ওসি) ফাসির উদ্দন যোগদান করে এক রাতেই উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালান। এ সময় ৯ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে চমক তৈরী করেছেন ।

 

থানা সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে নবাগত অফিসার ইনর্চাজ ফাসির উদ্দিন ভোলাহাট থানায় যোগদানের তিন দিনের দিন তার নেতৃত্বে এসআই রেজাউল, এএসআই জাহাংগীরসহ সঙ্গীয় র্ফৌস নিয়ে মাদক বিরোধী অভিযান চালান।

 

অভিযানে উপজেলার সুরানপুর গ্রামের মৃতঃ রবির ছেলে রফিকুল ইসলাম(৪০), গোপীনাথপুর গ্রামের মৃতঃ ভোগুর ছেলে আনারুল ইসলাম(৪৮)কে গাঁজা, বড়গাছী গ্রামের আতির উদ্দিনের ছেলে আফজাল হোসেন(৪৮) চুয়ানী সেবনকারী, মীরপুর গ্রামের কলিমুদ্দিনের ছেলে চুয়ানী বিক্রেতা সেম আলী (৩৫), কালিনগর গ্রামের সুজন ঘোষের ছেলে ভেজু(৩৬), চরধরমপুর গ্রামের আঃ সাত্তারের ছেলে জসিম উদ্দন(২৫), একই গ্রামের সাজ্জাদ আলীর ছেলে বারকাত আলী(৩০) ও সিরাজের ছেলে জামাল উদ্দন(৪৮ কে গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ বিভিন্ন জনের বিরুদ্ধে মোবাইল কোর্টে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

 

এ ব্যাপারে নবাগত অফিসার ইনর্চাজ ফাসির উদ্দেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকের ব্যাপারে কোন তদবির বা সুপারিশ গ্রহণ করা হবে না। ভোলাহাট উপজেলাকে মাদক মুক্ত করাই হবে অন্যতম লক্ষ্য। একাজে ভোলাহাটকে মাদক মুক্ত করতে সকল পেশাজীবিদের সহায়তা কামনা করেন।

স/শ