বিএনপির পদযাত্রায় অস্ত্র উঁচিয়ে ধরা সেই কর্মী গ্রেফতার (ভিডিও)

সিল্কসিটি নিউজ ডেস্ক:

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে বিএনপির পদযাত্রা থেকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলাকারী বিএনপি কর্মী জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ভোরে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গারারন গ্রামের হাতেম আলীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে রোববার দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান।

গ্রেফতারকৃত জাহিদ (২৯) ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রামের মৃত সাইদুর রহমান মীরের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরমী গ্রামে থাকেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, রোববার ভোরে বরমী ইউনিয়নের গারারন গ্রামে অভিযান পরিচালনা করে জনৈক হাতেমের বাড়ি থেকে অস্ত্রধারী জাহিদকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। অস্ত্রটি আসল নাকি নকল সেটি যাচাই-বাছাইয়ের জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এ বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে।

শনিবার সকালে বিএনপির পদযাত্রা কর্মসূচি চলাকালে মিছিলের মধ্যে আগ্নেয়াস্ত্র উঁচু করে আওয়ামী লীগের নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন করেন অস্ত্রধারী জাহিদ। পরে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়লে আইনশৃঙ্খলা বাহিনী নড়েচড়ে বসে। এদিন স্থানীয় আওয়ামী লীগ অফিসেও হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

এদিকে স্থানীয় আওয়ামী লীগ অফিসে হামলা, ভাঙচুরের ঘটনায় শ্রীপুর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। যেটিতে ৫৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫০ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

সূত্র: যুগান্তর