শনিবার , ১৩ জুলাই ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় বজ্রপাতে আহত ৪, মহিষের মৃত্যু

Paris
জুলাই ১৩, ২০১৯ ৯:৫৬ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বজ্রপাতে এক মহিষের মৃত্যু ও মালিক মুক্তার আলী ও তার ছেলে রাসেল হোসেন আহত হয়েছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বাঘা পৌরসভার পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায, উপজেলার বাঘা পৌরসভার পাকুড়িয়া গ্রামের মুক্তার আলীর বাড়ির পাশে এক খালে দুই লক্ষ টাকা মূল্যের একটি মহিষকে গোসল করাচ্ছিলেন। এ সময় ভারি বৃষ্টির সাথে বজ্রপাত ঘটছিল। এ সময় মহিষকে গোসল করানো অবস্থায় বজ্রপাতে ঘটনাস্থলে মহিষের মৃত্যু হয়। এ খবর পেয়ে ছেলে রাসেল হোসেন মহিষের গায়ে হাত দিলে তার হাত ঝলসে যায় এবং জ্ঞান হারিয়ে ফেলে। উভয়কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

অপর দিকে উপজেলার খানপুর গ্রামের বাবুল ইসলামের স্ত্রী হেনা বেগম ও ক্ষুদিছয়ঘটি গ্রামের আবুল খালেকের স্ত্রী বুলু বেগম বজ্রপাতে আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহত মুক্তার আলীর ছেলে রাজিব হোসেন নিশ্চিত করে বলেন, আমার বাবা একটি মহিষ উপরে বেধে রেখে আরেকটিকে খালে গোসল করাচ্ছিল। এ সময় বজ্রপাতে দুই লক্ষ টাকা দামের একটি মহিষের মৃত্যু হয়। আহত অবস্থায় বাবা ও ছোট ভাই রাসেলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। তাদের এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি।

তবে এ বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্রর দায়িত্বরত ডাক্তার আক্তারুজ্জামান নিশ্চিত করে জানান মুক্তার আলী ও তার ছেলে রাসেলে শরীরের কিছু কিছু জায়গায় ঝলসে গেছে। এছাড়া কান ধাপা ধরে রয়েছে। উভয়ের চিকিৎসা চলছে।

এ বিষয়ে ঘটনাটি শুনেছেন বলে জানান উপজেলা নির্বাহী কর্মকতা শাহিন রেজা ও বাঘা থানার তদন্ত ওসি আবদুল ওহাব।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর