বুধবার , ২৬ আগস্ট ২০২০ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় ফেন্সিডিলসহ দুই ব্যবসায়ী আটক

Paris
আগস্ট ২৬, ২০২০ ৭:১৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাঘায় ৬৩ বোতল ফেন্সিডিলসহ দুই জন ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫ আগষ্ট) বিকেলে উপজেলার কেশোরপুর এলাকার নুরুর বাড়ি সংলগ্ন এলাকা থেকে আটক করে র‌্যাব-৫।

আটককৃতরা হলো উপজেলার কেশোবপুর গ্রামের সূর্য প্রামানিকের ছেলে নান্টু হোসেন ও একই গ্রামের মুনাফ আলীর ছেলে সাদেক আলী। তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী (সিপিএসসি) নিশ্চিত করে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, নান্টু ও সাদেক ছাড়াও ২৪ আগষ্ট উপজেলার চকনারায়নপুর এলাকার কামরুল ইসলামের ছেলে সেলিম হোসেন ও রকিবুল ইসলাম রান্টুর ছেলে ইমরান আলীকে ৯৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।
২৩ আগষ্ট বাঘা পৌরসভার গাওপাড়া গ্রামের নাজমা বেগমকে ২২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে। ২২ আগষ্ট বাজুবাঘা গ্রামের জয়নাল হোসেনকে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

১০ আগষ্ট উপজেলার মোহদীপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইমন আলী নায়েবকে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। ৮ আগষ্ট উপজেলার মানিকের চর এলাকা থেকে ৯৯০ পিচ ইয়াবা উদ্ধার করে আলাইপুর বিজিবি।

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর