শনিবার , ১ জুন ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফোন চুরিকে কেন্দ্র করে বাঘায় দুই বিজিবি সদস্য প্রত্যাহার

Paris
জুন ১, ২০১৯ ১:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ ক্যাম্পের দুই সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার তাদেরকে প্রত্যাহার করা হয়।

প্রত্যাহারকৃত বিজিবি সদস্যরা হলেন, বোর্ড চালক জাকির হোসেন ও হাবিলদার রহিম।

জানা যায়, শুক্রবার রাতে বাঘা উপজেলার মীরগঞ্জ ক্যাম্পের বোর্ডচালক জাকির হোসেনের একটি মোবাইল ফোন হারিয়ে যায়। এতে অনেক খোঁজাখুঁজি করেন তিনি। কিন্তু পাননি। পরে ক্যাম্পের পাশের একটি আমবাগানের পাহারাদার হাফিজুল ইসলামকে তার সন্দেহ হয়। পরে শনিবার সকালে হাফিজুলকে ক্যাম্পে ধরে নিয়ে যান জাকির হোসেন ও হাবিলদার রহিম। ক্যাম্পের মধ্যে তাকে বেদম মারপিট করতে থাকেন। পরে এলাকাবাসী এ ঘটনা শুনে ক্যাম্প ঘেরাও করে।

এ ঘটনায় সেখানে উত্তেজনার সৃষ্টি হয়। পরে খবর পেয়ে বাঘা থানা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, থানার ওসি মহাসীন আলী, চারঘাট থানার পুলিশ গিয়ে উপস্থিত হন। এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছি বলে পরিস্থিতি শান্ত করেন। আহত পাহারদারকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

পরে ঘটনায় সংশ্লিষ্ট থাকায় ক্যাম্পের বোর্ডচালক জাকির হোসেন ও হাবিলদার রহিমকে প্রত্যাহার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির সিইও লে. ক. তাজ।

বিষয়টি স্বীকার করে ওই ক্যাম্পের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, পাহারাদারকে কয়েকটি চড়-থাপ্পড় মেরেছে তারা। তারা এটা অন্যায় করেছে। তাদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে। কিন্তু কিছু মানুষ আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

স/শা

 

সর্বশেষ - রাজশাহীর খবর