গেস্ট হাউজে নিয়ে গিয়ে প্রথমে কলেজ শিক্ষক বাদশা, পরে ধর্ষণ করে সহযোগী নাহিদ

নিজস্ব প্রতিবেদক:

নগরীর নওদাপাড়া এলাকায় গ্রীণ গার্ডেন নামের একটি বাগান বাড়িতে (গেস্ট হাউজ) এক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে কলেজ শিক্ষক বাদশা ও নাহিদ। তারা ওই নারীকে সুকৌশলেই ওই গেস্ট হাউজে দুই তলার একটি রুমে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলা সূত্রে জানা গেছে, নগরীর নওদাপাড়া এলাকায় গ্রীণ গার্ডেন নামের একটি বাগান বাড়িতে (গেস্ট হাউজ) এক তরুণীকে ধর্ষণ করা হয়। এসময় প্রথমে কলেজ শাসমুল আলম ওরফে বাদশা (৩০) নারীটিকে ধর্ষণ করে ঘরের বাইরে বেরিয়ে আসে। তার কিছুক্ষণ পরে আবুল খায়ের ওরফে নাহিদ (২৬) সেই ঘরে প্রবেশ করে ওই নারীকে ধর্ষণ করে। তারা পালিয়ে যায়। 

এ ঘটনার পর রাতেই ওই তরুণী নগরীর শাহ মখদুম থানায় অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে কলেজ শিক্ষকসহ দুজনকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটকৃতরা হলেন- নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার আবদুল হালিমের ছেলে শামসুল আলম ওরফে বাদশা (৩০) এবং বাগমারা উপজেলা সদরের আবুল খায়ের ওরফে নাহিদ (২৬)। এদের মধ্যে বাদশা পেশায় শিক্ষকতা করেন। বাগমারার একটি কলেজের শিক্ষক তিনি। আর নাহিদের নগরীতে কম্পিউটারের দোকান রয়েছে।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদের ৫ দিনের রিমান্ড চাওয়া হবে।

 

স/আ