মঙ্গলবার , ৭ মে ২০২৪ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগাতিপাড়া অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা

Paris
মে ৭, ২০২৪ ১০:৪৮ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধি :
উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন মোছাঃ ফরিদা পারভীন। মঙ্গলবার (৭ মে) বিকেলে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাছুদুর রহমান তাকে প্রতীক বরাদ্দ দেন।
এর ফলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি হাঁস প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়াই করবেন। এনিয়ে এই পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। অন্য প্রার্থীরা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ খোদিজা বেগম শাপলা (ফুটবল) ও মোসাঃ মিতা বেগম শিবলী (টিউবওয়েল)।
প্রার্থী ফরিদা পারভীন জানান, দ্বিতীয় ধাপের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে তার প্রার্থীতা বাতিল হলে প্রার্থীতা ফিরে পেতে তিনি জেলা প্রশাসক বরাবর আপিল করেন। সেখানেও বাতিল হলে গত ২৯ এপ্রিল উচ্চ আদালতে আপিল করে পরদিন ৩০ এপ্রিল প্রার্থীতা ফিরে পান। এরপর উচ্চ আদালতের নির্দেশে মঙ্গলবার বিকেলে ফরিদা পারভীনকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক বরাদ্দ দেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। প্রার্থী ফরিদা পারভীন এর আগে ২০০৯ সালে একই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও গত মেয়াদে জেলা পরিষদের নারী সদস্য ছিলেন। বর্তমানে তিনি বাগাতিপাড়া উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি।
এ বিষয়ে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন মহিলা  ভাইস চেয়ারম্যান পদে ফরিদা পারভীনের প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর