পত্নীতলায় প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁ পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের মাটিকাটা রওশন আরা  প্রাথমিক বিদ্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুলটি উদ্বোধন করেন।

 

মাটিকাটা ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে এবং মনিুরুল ইসলাম ও ওহেদ আলীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা  নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসাহাক আলী , সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আব্দুল গাফ্‌ফার চৌধুরী।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক, নিরমইল ইউনিয়ন পরিষদের চেয়্যামান আবুল কালাম আজাদ ও শিহাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুল ইসলাম (বিপুল), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, হলাকান্দর সাবেদ আলী দাখিল মাদ্রসার সুপার সাইদুর রহমান , ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মফিজউদ্দীন, ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, ৪নম্বর ওয়ার্ড ইউপি  সদস্য সাদেকুল ইসলাম ও ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ প্রমুখ।

স/আর