নাচোলে উপ-নির্বাচনে ফতেপুরে ধানের শীষ প্রার্থী বিজয়ী


নাচোল প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপ-নির্বাচনে ফতেপুরে ইউনিয়নে ধানের শীষ নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন  সাদির আহম্মেদ ভুলু । ও নেজামপুরে ইউপি সদস্য ইলিয়াস আলী বুদ্ধ বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছে। উপজেলা রিটানিং ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সামাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার নাচোল উপজেলার ২টি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের সর্বশেষ ফলাফল অনুযায়ী বিএনপি’র মনোনীত প্রার্থী সাদির আহম্মেদ ভূলু ধানের শীষ প্রতিকে ৮৯৩৩.ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি আওয়ামীলীগের খাইরুল ইসলাম নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৮৭৩০।

ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল হক মৃত্যু বরণ করলে ও নেজামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য আলমগীর হোসেন মাসুদ মারা গেলে ফতেপুর ইউনিয়ন ও নেজামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডটি শুন্য ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা।

এ আলোকে আজ নাচোলের ২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ইলিয়াস আলী বুদ্ধ মোরগ প্রতিকে ৯৯৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদন্দি এমদাদুজ্জামান ফুটবল প্রতিকে ৮৪৩ ভোট পেয়েছেন।

স/আ.মি