বুধবার , ২৩ মে ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নগরীতে ছয় ব্যবসাপ্রতিষ্ঠানকে ৪৪ হাজার টাকা জরিমানা

Paris
মে ২৩, ২০১৮ ১১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

নগরীতে ভ্রামম্যাণ আদালতের অভিযানে ছয় ব্যবসাপ্রতিষ্ঠানকে ৪৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। এই সকল ব্যবসাপ্রতিষ্ঠানকে অস্বাস্থ্য পরিবেশ, লাইসেন্স না থাকা ও দ্রব্যেমূল্য তালিকা না টাঙানো অভিযোগে জরিমানা করা হয়। বুধবার বেলা ১২টার থেকে লক্ষ্মীপুর, ভদ্রা, বিসিক ও শালবাগান এলাকায় এ অভিযানগুলো পরিচালনা করা হয়।

এসময় লক্ষ্মীপুর এলাকায় আল ফারাবী নামের একটি হোটেলকে পাঁচ হাজার টাকা, হাজী বিরিয়ানিকে দুই হাজার টাকা, দই মেলাকে পাঁচ হাজার টাকা জরিমানা করে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাত আরা তিথি।

নগরীর ভদ্রা এলাকায় ভাই ভাই হোটেল ও আরাফাত মিষ্টির দোকানকে সাত হাজার করে ১৪ হাজার টাকা জরিমানা করেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমা. রনী খাতুন। এছাড়া বিসিক শিল্প নগরীতে রুচিতাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। রুচিতা লাইসেন্স না থাকায় তাদের এ জরিমানা করা হয়। অন্যদিকে, শালবাগান এলাকার কাঁচা বাজারে দ্রব্যেমূল্য তালিকা না টাঙানো অভিযোগে ৩ হাজার ৬’শ টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দীন, সহকারী কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুব্রত পাল, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিম জাহান। নির্বাহী ম্যাজিস্ট্রেট সোমা. রনী খাতুন বলেন, জনসাধারণ যেনো ভালো খাবার খেতে পারে সেই জন্য জনস্বার্থে এই অভিযান অব্যাহৃত খাকবে। ভোক্তারা যেনো প্রতারিত না হয়ে সেই দিকে খেয়াল রাখা হচ্ছে। এছাড়া ব্যবসায়ীদের দ্রব্যেমূল্য তালিকা টাঙাতে বলা হচ্ছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর