নওগাঁয় মহিলা আ’লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কেক কাটা, বর্ণ্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে নওগাঁয় বাংলাদেশ মহিলা আ’লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে এবং দলীয় কার্যালয়ে কেক কাটা হয়।

জেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে বেলা ১১টায় একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। প্রধান অতিথি হিসাবে র‌্যালীটির নেতৃত্ব দেন, জেলা মহিলা আ’লীগের আহবায়ক শাহনাজ মালেক। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা আ’লীগের আহবায়ক শাহনাজ মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রেজাউল ইসলাম, সদর উপজেলা আ’লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক জালাল হোসেন, জেলা মহিলা লীগের আহবায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদের সদস্য পারভীন আকতার, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত সবুজ, পৌর যুবলীগের সভাপতি বাদশা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিউল প্রমুখ বক্তব্য রাখেন।
স/শ