নওগাঁয় জেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেক,নওগাঁ:
নওগাঁ জেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে স্থানীয় নওযোয়ান মাঠে এই কাউন্সিল অধিবেশন শুরু হয়।

জেলা ছাত্রলীগ আয়োজিত এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক এম সাইদুর রহমান খান।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি রহমানিয়া রিজভী’র সভাপতিত্বে আয়োজিত এ সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

অধিবেশনের শুরুতেই জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক শ্বেত কপোত উড়িয়ে দেয়া হয়। পরে সেখানে দলীয় প্রতীক নৌকার আদলে নির্মিত বিশাল মঞ্চে অনুষ্ঠিত হয় আলোচনাসভা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ ইসরাফিল আলম এবং নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্না, তথ্য ও গবেষনা বিষয়ক উপ-সম্পাদক মোঃ তামিম ইসলাম, কৃষি শিক্ষা বিষয়ক উপ-সম্পাদক মাহমুদুল হাসান, আইন বিষয়ক উপ-সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, আইন বিষয়ক উপ-সম্পাদক বেলাল হোসেন বিদ্যুত, স্কুল ছাত্র বিষয়ক উপ-সম্পাদক নুর মুনজেরিন রিমঝিম, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর শাখার যুগ্ম সম্পাদক মুরাদ মোবারক এবং বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ^বিদ্যালয় শাখার সহ-সভাপতি আপেল মাহমুদ।

এ ছাড়াও সম্মেলনে নওগাঁ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং নওগাঁ জেলার ১১টি উপজেলা থেকে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে আগামী ৩ বছর মেয়াদী নওগাঁ জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের কার্যক্রম চলে।
স/শ