নওগাঁয় জুয়েলারী সমিতির সভাপতি মামুন ও সাধারন সম্পাদক গৌতম

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

বুধবার বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) নওগাঁ জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।

 

নির্বাচনে দু’টি প্যানেলের মধ্যে ‘শিল্প ও ব্যবসায়ী কল্যান পরিষদ’ থেকে সভাপতিসহ ৮জন এবং ‘জুয়েলারী ব্যবসায়ী স্বার্থ সংরক্ষন ও কল্যান পরিষদ’ থেকে সাধারন সম্পাদকসহ ৭ জন প্রার্থী বিজয়ী হয়েছেন।

 

যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সভাপতি মামুনুর রশিদ মামুন (নিউ আল আমিন জয়েলার্স), সিনিঃ সহ-সভাপতি সোহরাব হোসেন সাজু ( সাবামনি জুয়েলার্স), সহ-সভাপতি শিশির কুমার দাস (নিউ দাস জুয়েলার্স),

 

সাধারন সম্পাদক শ্রী গৌতম কুমার দাস  (দেবশ্রী জুয়েলার্স), সহ-সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তাতু (নিউ ইসলামী জুয়েলার্স) ও অনুপ কুমার কুন্ডু মিঠু ( স্বর্ণদ্বীপ জুয়েলার্স), কোষাধ্যক্ষ গৌর কুমার সাহা ( সাহা জুয়েলার্স), সাংগঠনিক সম্পাদক সরদার মাযহারুল ইসলাম হীরা ( হীরা জুয়েলার্স),  ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম ( তানিয়া জুয়েলার্স) এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, প্রবীর কুমার সাহা খোকন ( নমিতা জুয়েলার্স), জুলহাস আলম জিল্লুর ( সিটি জুয়েলার্স), বিকাশ হালদার বাবু ( গৃহলক্ষ্মী জুয়েলার্স), মোস্তফা কামাল ( কল্পনা জুয়েলার্স), বকুল হোসেন ( শান্ত জুয়েলার্স) ও আবুল কালাম আজাদ ( আজাদ জুয়েলার্স)।

 

নির্বাচন বোর্ডের আহ্বায়ক ছিলেন, রইস উদ্দিন সরদার ও সদস্য ছিলেন, আলহাজ্ব ওয়াজেদ আলী খান, গৌতম কুমার বিশ্বাস, খোরশেদ আলম জুয়েল ও আবু রেজা চাঁন।

স/অ