নওগাঁয় ব্যতিক্রমী বাছুরের মেলা

নওগাঁ প্রতিনিধি :
গবাদিপ্রাণীর জাত উন্নয়নের মাধ্যমে দুধ ও মাংসের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে জেলার মহাদেবপুরের জন্তিগ্রামে ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজের সিমেন ব্যবহার করে উৎপাদিত বাছুর প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
 বৃহস্পতিবার মহাদেবপুর উপজেলার জন্তীগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে বাছুর প্রর্দশনী শেষে ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজ এর প্রধান কার্যালয় ম্যানেজার লাইভস্টক সার্ভিস ও ট্রেনিং কর্মকর্তা ডা: মো: মতিউর রহমানের সভাপতিত্ব পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মালেক।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জন্তিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন চন্দ্র রায়, ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজের জোনাল সেলস ম্যানেজার (পশ্চিমাঞ্চল) এম এ মান্নান,  রিজিওনাল সেলস ম্যানেজার দেওয়ান মো: শহিদুল ইসলাম ও রিজিওনাল সেলস ম্যানেজার (রংপুর) ডা: এরমান আলী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক কৃত্রিম প্রজনন এন্টারপ্রাইজের জোনাল সেলস ম্যানেজার (পশ্চিমাঞ্চল) এম এ মান্নান ও ভেটেরিনারি সার্জন ডা: মোহাম্মদ আল-হেলাল মন্ডল, এরিয়া সেলস ম্যানেজার কবিতা পারভীন এবং মহাদেবপুর ইউনিয়নের কৃত্রিম প্রজনন সেবা কর্মী আল-হাদী। অনুষ্ঠানে ব্র্যাক এর সিমেন ব্যবহারকরী শ্রেষ্ঠ ২৫জন খামারীকে পুরষ্কার প্রদান করা হয়। এছাড়াও কৃত্রিম প্রজননের উপর নির্মিত নাটক সুখের খনি বড় পর্দায় প্রদর্শন করা হয়।