নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাস হওয়ায় আনন্দ শোভাযাত্রা  

নিয়ামতপুর প্রতিনিধি :
জ্ঞানের আলোকবর্তিকা হয়ে দেশের উত্তরাঞ্চলের মানব সম্পদ উন্নয়নে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নওগাঁয় উপহার দিয়েছেন বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয়। নওগাঁয় বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় বিল পাশ জাতীয় সংসদে পাশ হওয়ায় খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষ থেকে বঙ্গবন্ধুর কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে নিয়ামতপুরে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদরে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে থেকে এ শোভাযাত্রা বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের স্থানীয় নেতা-কর্মীরা অংশ নেন। এসময় উল্লসিত জনতা শ্লোগানে শ্লোগানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন ও গভীর কৃতজ্ঞতা জানিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ত্রিশূলের সভাপতি প্রকৌশলী তৃণা মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।