ধামইরহাটে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ধামইরহাট প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হয়।

ধামইরহাট উপজেলা ও পৌর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও নওগাঁ জেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক এমপি মো.সামসুজ্জোহা খানের সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির সাবেক সহসভাপতি মো.শহিদুল ইসলাম সরকার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ, বিএনপি নেতা শামীম কবির মিল্টন, বিশিষ্ট ব্যবসায়ী মো.হানজালা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, জাহাঙ্গীর আলম সরদার, মহিলাদল নেত্রী শাহিনা ইয়াসমিন, আল মামুন ফেরদৌস রনি, শ্রমিকদল নেতা ইব্রাহিম হোসেন, আনিছুর রহমান,জাহাঙ্গীর আলম লিটন, মেহেদী হাসান শাহিন, আনারুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আব্দুল কাউয়ুম, তৌফিক হোসেন, আরিফুর রহমান, ছাত্রদল নেতা নয়ন প্রমুখ।

জি/আর