তানোরে মাদকাশক্ত ছেলেকে প্রশাসনের হাতে তুলে দিলেন মা

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে মায়ের অভিযোগে মাদকাশক্ত পুত্র কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল সোমবার দুপুরে তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন ভ্রাম্যমান আদালতে তুষারকে (২৩) ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডসহ ১০০ টাকা জরিমানা করেন।

তানোর থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম জানান, তানোর পৌর এলাকার রায়তনবর্ষ গ্রামের হাশিম আলীর পুত্র তুষার আলী দীর্ঘদিন ধরে হিরোইন,চোলায়মদ ও গাজা সেবন করে পরিবারের সদস্যদের ওপর অমানুষিক নির্যাতন করে আসছিল। এ অবস্থায় গতকাল সোমবার সকালে তুষারে মা জরিফা বেগম বাদি হয়ে থানায় অভিযোগ করনে এবং নিজেই তার স্বামী হাশিমে সহযোগিতায় তার বড় ছেলে তুষারকে দড়ি দিয়ে বেধে নিয়ে উপজেলা নিবার্হীর দপ্তরে হাজির হন।

তুষারে মা জরিফা বেগম বলেন, আমার গরীব মানুষ। গ্রামের অন্য ছেলেদের সঙ্গে থেকে আমার ছেলে নেশা খাওয়া ধরে। আমার স্বামী অন্যের কামলা খাটে। দিন আনে দিন খাই। নেশার জন্য সংসারের থালি বাটি প্রায় সব চুরি করে বিক্রি করে দিয়েছে আমার ছেলে। এমনকি ঘরের থাকা চাল বিক্রি করে দেয় । চাল নাই না খেয়ে থেকেছি। আমার ছেলের প্রতি অতিষ্ট হয়ে উঠেছি। তার তাকে দড়ি দিয়ে বেধে প্রশাসনের হাতে তুলে দিলাম।