আদমদীঘিতে চলন্ত ট্রেন থেকে পড়ে অজ্ঞাত কিশোরের মৃত্যু

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘিতে চলন্ত ট্রেন থেকে পড়ে অজ্ঞাত (১৩) এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ছাতিয়ানগ্রাম রেলস্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। বিকাল পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনে অজ্ঞাত ওই কিশোর সান্তাহার অভিমুখে আসছিলো। সোমবার বেলা সাড়ে ১১টায় ট্রেনটি উপজেলার ছাতিয়ানগ্রাম রেলস্টেশন অতিক্রম করার সময় চলন্ত ট্রেন থেকে ওই কিশোর পড়ে যায়। এতে তার মাথায় এবং বাম পা ফেটে গিয়ে রক্তাক্ত হয়ে গুরুতর আহত হয়। স্থানিয়রা দেখতে পেয়ে বিষয়টি আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে মুঠোফোনে জানান। ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত সেখানে ছুটে এসে ওই কিশোরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। নিহত ওই কিশোরের পড়নে ছিলো- পেস্ট ক্যালারের টি শার্ট ও কালো রঙের জিন্স প্যান্ট।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, ধারনা করা হচ্ছে ওই কিশোর ট্রেনে ফেরি করে (হকার) জিনিসপত্র বিক্রি করতো। চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিচয় শনাক্ত করার জন্য বিভিন্ন মাধ্যমে চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।