রবিবার , ২০ মার্চ ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঢাকায় ফিরেছে তিন স্বর্ণজয়ী আরচারি দল

Paris
মার্চ ২০, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ

থাইল্যান্ডের ফুকেটে অনুষ্ঠিত এশিয়া কাপ আরচারি ওয়ার্ল্ড র‌্যাংকিং-১ মাতিয়ে রোববার ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় আরচারি দল। হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুল দিয়ে আরচারি দলকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদুজ্জামান সেরনিয়াবাত।

বাংলাদেশ আরচারি দল প্রতিযোগিতায় ৩টি স্বর্ণ ও ১টি রৌপ্য পদক পেয়েছে। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে রোমান সানা ও নাসরিন আক্তার, নারী রিকার্ভ দলগত বিভাগে দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা এবং নারী রিকার্ভ এককে নাসরিন আক্তার স্বর্ণ জিতেছেন।

বিমানবন্দরে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য রফিকুল ইসলাম টিপু এবং স্পন্সর প্রতিষ্ঠান সিটি গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ।

বিমানবন্দর থেকে বাংলাদেশ দল টঙ্গীস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে সরাসরি চলে যায়। সেখানে বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), প্রশিক্ষণ ও আরচ্যারী উন্নয়ন সাব-কমিটির আহ্বায়ক মো: ফারুক ঢালী, আরচারি প্রশিক্ষণ কেন্দ্রে অবস্থানকারী সকল আরচার ফুল দিয়ে দলের সকলকে স্বাগত জানান।

ফেডারেশনের সভাপতি আরচারি দলের সদস্যদের মিষ্টিমুখ করান এবং এ সাফল্য অর্জনের জন্য সকল খেলোয়াড়, দলীয় কর্মকর্তা ও কোচদেরকে অভিনন্দন জানান। একই সঙ্গে আগামীতে এ সাফল্য ধারবাহিকভাবে অব্যাহত রাখার জন্য খেলোয়াড়দের আহ্বান জানান।

 

সূত্রঃ জাগো নিউজ

সর্বশেষ - খেলা