বুধবার , ১ জুন ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

টটেনহ্যামে যোগ দিলেন পেরিসিচ

Paris
জুন ১, ২০২২ ১০:২৭ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ইন্টার মিলান থেকে ইভান পেরিসিচকে ফ্রি ট্রান্সফারে দলে টেনেছে টটেনহ্যাম হটস্পার। ক্রোয়াট মিডফিল্ডারের সঙ্গে ইংলিশ ক্লাবটির চুক্তি দুই বছরের। প্রিমিয়ার লিগের দলটি মঙ্গলবার (৩১ মে) এক বিবৃতিতে ৩৩ বছর বয়সী এই ফুটবলারের সঙ্গে চুক্তির কথা জানায়।

চুক্তির আনুষ্ঠানিকতার অংশ হিসেবে গত সোমবার লন্ডনে পেরিসিচের স্বাস্থ্য পরীক্ষা হয়। ইন্টারের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে আগামী ১ জুলাই টটেনহ্যামে যোগ দেবেন তিনি। টটেনহ্যাম এবারের প্রিমিয়ার লিগ শেষ করেছে চতুর্থ স্থানে থেকে। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলবে দলটি।

২০২০-২১ মৌসুমে আন্তোনিও কন্তের কোচিংয়ে সেরি আ শিরোপা জেতে ইন্টার। কন্তের সেই দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন উইঙ্গার পেরিসিচ। এই মৌসুমে দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৯ ম্যাচ খেলে ১০টি গোল করেন তিনি।

২০১৫-১৬ থেকে ইন্টারে খেলছেন পেরিসিচ। সাত মৌসুমের মাঝে অবশ্য ২০১৯-২০ মৌসুমে ধারে তিনি খেলেন বায়ার্ন মিউনিখে। সেবার জার্মান দলটির হয়ে জেতেন চ্যাম্পিয়ন্স লিগ, বুন্ডেসলিগা ও জার্মান কাপের শিরোপা।

ইংল্যান্ডের দর্শকদের কাছে পেরিসিচকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের সেমি-ফাইনালে ইংল্যান্ড প্রথমে এগিয়ে যাওয়ার পর পেরিসিচের গোলেই সমতা টানে ক্রোয়েশিয়া। পরে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটি ২-১ ব্যবধানে জিতে ফাইনালে পা রাখে ক্রোয়াটরা।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা