চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন-সমাবেশ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মানব বন্ধন ও সমাবেশ করে স্থানীয় সাংবাদিকরা।

 

সকাল ১১টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে মানব বন্ধন চলাকালীন সমাবেশে বক্তারা বলেন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্য আনোয়ার হোসেন দিলুসহ ২৪ জনের বিরুদ্ধে স্থানীয় ব্যবসায়ী টি ইসলাম চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রেট আদালতে গত ২৩ আগষ্ট মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে আদালত সদর থানাকে তদন্ত করে রিপোর্ট দিতে বলেন।

 
মামলার এজাহারে উল্লেখ করা হয় আনোয়ার হোসেন দিলুসহ আরও ২৩জন ধারালো অস্ত্র শস্ত্র নিয়ে সদর উপজেলার আমনুরা টং পাড়ার একটি পুকুর দখল করতে যায়। এ সময় তারা বিষ প্রয়োগ করে পুকুরে থাকা মাছ মেরে ফেলে এবং তার লোকজনকে মারধোর করে।

 
বক্তারা বলেন- আনোয়ার হোসেন দিলুর বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা ও অসম্মানজনক। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবী জানান বক্তারা।

 
সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু, কামাল উদ্দীন, আনোয়ার হোসেন দিলু, শহিদুল হুদা অলক, জোনাব আলী প্রমুখ।
স/শ