গোদাগাড়ীতে সন্ত্রাস, জঙ্গীবাদের বিরোধী সাইকেল র‌্যালি

গোদাগাড়ী প্রতিনিধি:

সন্ত্রাস জঙ্গিবাদ থেকে মানুষ অনেক অনেক দূরে থাকতে চাই। তাই যে যার নিজের যায়গা থেকে তাদের জঙ্গিদের প্রতি ঘৃণা প্রকাশ করেছে তাদের মত করে। সারা বাংলাদেশ জুরে বিভিন্ন ভাবে মানুষ এই জঙ্গিবাদের বিরুদ্ধে আলোচনাসভা, বিক্ষোভ মিছিলসহ নানা কর্মসূচি পালন করে এসেছেন।

জঙ্গিবাদের প্রতি ঘৃণা প্রকাশ করতে বিভিন্ন আয়োজন করেছেন, রাজশাহীর গোদাগাড়ীবাসি তারা সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সাড়ে ৯টায় উপজেলার ক্যাম্পাস হতে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতি আব্দুল বাতেনের নেতৃত্বে র‌্যালিটি অনুষ্ঠিত হয়।

 

র‌্যালিটি পৌর শহরের প্রায় ৮ কিলোমিটার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ ও শহীদ ফিরোজ চত্বর প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

 

3 copy

সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালিটি উদ্বোধন করেন, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস ও বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম।

 

র‌্যালীতে তারাও সাইকেল চালিয়ে পৌর এলাকার মাদক অধ্যুষিত এলাকা প্রদক্ষিণ করে। এ র‌্যালিতে প্রায় ২শতাধিকেরও অধিক ফ্রেন্ডস ফোরামের বন্ধুগণ অংশগ্রহণ করে গোদাগাড়ী উপজেলায় এই প্রথম বারের মত সাইকেল র‌্যালি করে অত্র উপজেলার বিশিষ্টজনদের দৃষ্টি নন্দিত হয় ও সুনাম বয়ে আনে।

ফোরামের বন্ধুরা সতস্ফূতভাবে অংশগ্রহণ করে। র‌্যালী চলাকালে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী বিভিন্ন শ্লোগানে মুখরিত করে এবং জাগরণের গান বাজিয়ে এলাকার জনগনকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক থেকে বিরত থাকতে সচেতন করে। র‌্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শামসুজ্জোহা বাবু, ক্রীড়া সম্পাদক দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক শীষ মোহাম্মদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য নয়ন, আকবর, শীষ মোহাম্মদ-২, মাসুম, ইমন, ফারুক, মিনালসহ অত্র উপজেলার ২শতর অধিক বন্ধু। গোদাগাড়ী দৃষ্টি নন্দিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি।

প্রথমবারের মত অনুষ্ঠিত হওয়ায় কৃতজ্ঞতা ও সাধুবাদ জানিয়েছেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক, পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেন, গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক এবিএম কামারুজ্জামান বকুল, গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ হোসেন।

স/আ