চাঁপাইনবাবগঞ্জে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছে। সোমবার দুপুরে পৌর এলাকার কল্যানপুর বিজিবি ক্যাম্পের সামনের এ দুর্ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক, আব্দুল হামিদ জানান, দুপুর প্রায় পৌনে ৩টার দিকে নঁওগা থেকে ছেড়ে আসা বাসের সাথে গোমস্তাপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের
প্রায় ২০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের সহকারি চিকিৎসক এটিএম মোমিন জানান, এ ঘটনায় দুজনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর দুজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। তবে কয়েকজনের হাত-পাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখমের সৃষ্টি হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ জানান, ঘাতক ট্রাক ও বাসটিকে উদ্ধার করে পুলিশ লাইনে রাখা হলেও; বাস ও ট্রাকের চালক ও হেলপার কাউকে আটক করা যায়নি।

স/শ