চাঁপাইনবাবগঞ্জে পৌণে ৬ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে আমদানী নিষিদ্ধ মাদক ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। মঙ্গলবার রাতে পরিচালিত এক অভিযানে এই মাদক উদ্ধার করে র‌্যাব-৫। অভিযানে ৭৩৫ পিস ইয়াবা সহ ২ যুবককে আটক করে র‌্যাব। র‌্যাবের দাবী আটককৃতরা মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলো- রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা উপজেলার হড়গ্রাম মুন্সিপাড়া এলাকার জারজিস আলী ও ফাতেমা বেগমের ছেলে মূলহোতা আবু জাফর সহিদ (৩০) এবং একই উপজেলার নগরপাড়া এলাকার আবু তালেব ও আশরাফুন খাতুনের ছেলে আরিফুল ইসলাম (৩০)।

এ বিষয়ে বুধবার সন্ধ্যায় র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- বিশেষ গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২ টায় রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা উপজেলার বালিয়া মোড় সংলগ্ন বাইতুন নূর জামে মসজিদের সামনে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ৫ লক্ষ ৮৮ হাজার টাকা মূল্যের আমদানী নিষিদ্ধ ৭৩৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ সহিদ ও আরিফুলকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন জায়গায় সরবরাহ করতো বলে তাদের দোষ স্বীকার করায় তাদের নামে রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করে সেখানে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের নামে পূর্বেও মাদক সংক্রান্ত তিনটি মামলা রয়েছে বলে জানান অধিনায়ক।