চাঁপাইনবাবগঞ্জে ইসলামী ব্যাংক উপ-শাখার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি এর পুরাতন বাজার উপ-শাখার উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষে পুরাতন বাজার ম্যাংগো মার্কেটে বৃহস্পতিবার দুপুরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এই সময় পুরাতন বাজার উপ-শাখার ইনচার্জ সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুহা. আইনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক পিএলসি রাজশাহী জোনের জোন প্রধান ও এক্সিকিউটি ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান মিজি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মো. এমরান হোসেন ও সিটি কলেজের অধ্যক্ষ মো. তরিকুল আলম সিদ্দিকী নয়ন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার শাখা প্রধান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. খালেকুজ্জামান।

এ সময় অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আব্দুল  ওয়াহেদ, নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, নবাব অটো রাইস এন্ড ফিড মিলসের এমডি মো. আকবর হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসা. আনোয়ারা বেগম পলি ও ইসলামী ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখার সিনিয়র অফিসার মো. জাওয়াহেরুল ইসলাম, নিউমার্কেট জামে মসজিদের ইমাম মাওলানা মো. আব্দুল বাশিরসহ বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে আলোচনা শেষে ফিতা কেটে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি পুরাতন বাজার উপ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ।