সোমবার , ২ সেপ্টেম্বর ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চতুর্থ রাউন্ডে নাদাল, বিদায় নিলেন কিরগিস

Paris
সেপ্টেম্বর ২, ২০১৯ ৯:৩৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইউএস ওপেন টেনিসে পুরুষ এককে চতুর্থ রাউন্ডে উঠেছেন দ্বিতীয় বাছাই স্পেনের রাফায়েল নাদাল। তবে তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন ২৮তম বাছাই অস্ট্রেলিয়ার নিক কিরগিস।

তৃতীয় রাউন্ডে নাদাল মুখোমুখি হয়েছিলেন অবাছাই চুং হিওয়েনের। প্রথম সেট থেকেই প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করে খেলেন নাদাল। তাই জয় দিয়ে ম্যাচ শুরু করেন তিনি। প্রথম সেট ৬-৩ গেমে জিতে নেন নাদাল। পরের দুই সেট জিততেও খুব বেশি ঘাম ঝরাতে হয়নি তাকে। ৬-৪ ও ৬-২ গেমে দ্বিতীয়-তৃতীয় সেট জিতে ম্যাচের ইতি টানেন নাদাল। ১ ঘণ্টা ৫৯ মিনিটে শেষ হয় ম্যাচটি।

এই রাউন্ডে অবাছাই রাশিয়ার আন্দ্রে রুবলেভের বিপক্ষে ফেভারিট ছিলেন কিরগিস। তবে ফেভারিটের তকমাটা কাজে লাগাতে পারেননি তিনি। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত পারফরমেন্স প্রদর্শন করতে থাকেন রুবলেভ। প্রথম দুই সেটেই হাড্ডাহাড্ডি লড়াই হয় দু’জনের। ফলে দু’টি সেটই গড়ায় টাইব্রেকারে। আর দু’টিতেই জয় পান রুবলেভ। ৭-৬ (৭/৫) ও ৭-৬ (৭/৫) স্কোর ছিলো ঐ দু’টি সেটের।

প্রথম সেট হেরে পিছিয়ে পড়ে ম্যাচ হারের দ্বারপ্রান্তে পৌঁছে যান কিরগিস। শেষ পর্যন্ত তাই হয়। তৃতীয় সেটে লড়াইয়ের ছিটেফোঁটাও দেখাতে পারেননি কিরগিস। ৬-৩ গেমে তৃতীয় সেট জিতে চতুর্থ রাউন্ড নিশ্চিত করেন রুবলেভ। এই ম্যাচের স্থায়ী ছিলো ১ ঘণ্টা ৫১ মিনিট।

সর্বশেষ - খেলা