মঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোমস্তাপুরে ৭ বছরের শিশুর মরদেহ উদ্ধার

Paris
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার  বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের একটি ফসলের ক্ষেত থেকে সাত বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।  মৃত ওই শিশুটির নাম হামিম (৭)। সে দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে। গত সোমবার সকাল থেকে শিশুটি নিখোঁজ ছিল  বলে পরিবার জানায়। এ ঘটনায় পুলিশ জিঞ্জাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে।
পরিবার ও স্থানীয়রা জানায়, গত সোমবার সকাল থেকে হামিমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না । আত্মীয়-স্বজনের বাড়িসহ এলাকার বিভিন্ন স্থানে শিশুটির সন্ধানে খোঁজ নেওয়া হয়। কিন্তু তাঁর সন্ধান পাওয়া যায়নি।  মঙ্গলবার সকালে ওই এলাকার জনৈক আলমাস মৌলভির আমবাগানের একটি ডাল ক্ষেতে হামিমের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করেন।
এদিকে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম ও রাজশাহীর সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞেসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে  বলেও তিনি জানান।

সর্বশেষ - রাজশাহীর খবর