গোদাগাড়ীতে ডেসটিনির টাকা নিয়ে মারামারিতে হাসপাতালে যুবক

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ডেসটিনির টাকা নিয়ে কথা কাটাকটি ও পূর্ব শত্রুতার জেরে মারামারি করে উপজেলার দ্বিগ্রামের ইমাম-আল- ফয়সাল (৩২) কে মেরে রক্তাক্ত অবস্থায় তিন দিন ধরে হাসপাতালে ঝটপট করছে।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে দ্বিগ্রাম মোড়ে সারের দোকানের সামনে এ ঘটনা ঘরে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় সাধারন ডায়েরিও হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে গোলাম কবিরের ছেলে ইমাম আল ফয়সাল ও একই এলাকার সায়েদ আলীর ৪ ছেলে ওমর ফারুক (৩৯), হারুন আর রশিদ (৩৭) আহসান হাবিব (৩০), ও বেলাল হোসেন (২৬) দ্বিগ্রাম মোড়ে বসে ডেসটিনিার কার্যক্রম ও টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে গল্প করছিলো। এক পর্যায়ে গল্পটি তর্ক বিতর্কে জড়িয়ে পড়লে চার ভাই ইমাম- আল-ফয়সালকে একাই পেয়ে বাড়ী হতে রড, দা, হাসুয়া ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারি মেরে রক্তাত্ব অবস্থায় অজ্ঞান করে ফেলে চলে যায়। এতে করে আহত ইমাম আল ফয়সালের দুই হাতের হাড্ডি, শরীরের বিভিন্ন অংশে আঘাত, দুই পায়ে রডের আঘাত ও মাথায় বাঁশের আঘাতে শারিরিক অবস্থার চরম অবনতি হয়।

 

ইমাম আল ফয়সালের চিৎকারে দুইজন স্থানীয় আদিবাসী শ্রী হারাম মাঝি ও শ্রী হায়দার দ্রুত এসে উদ্ধার করে রাতে তাঁর বাড়ীতে পৌছে দেয়। সেই রাতেই স্থানীয় ডাক্তার দ্বারা প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত্রি যাপন করে। পরের দিন শুক্রবার তার অবস্থায় অবনতি হলে স্থানীয় ডাক্তারের পরামর্শে গোদাগাড়ী ৩১ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন চিকিৎসা গ্রহণ করে অবস্থার কোনো উন্নতি না হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকগণ উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করে দিলে রোববার সেখান হতে ছাড়পত্র নিয়ে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

 

আহত ফয়সালের বাবা গোলাম কবির জানান, আমার ছেলেকে আহত করা চার ভাই খুবই ধ্রুত প্রকৃতির লোক এর আগেও গ্রামে খুন জখম করার নজির তাদের রয়েছে। এ ঘটনায় মামলা দয়ের করবেন বলেও জানান।

 

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি বলেন গত তিন তারিখ একটি সাধারণ ডায়েরী হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স/অ