মঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কিছুতেই ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারছেন না নাসির

Paris
নভেম্বর ১০, ২০২০ ৪:২৯ অপরাহ্ণ

নাসির হোসেন- বাংলাদেশের জাতীয় দলে প্রায় হারিয়ে যেতে বসা একটি নাম। অথচ এক সময় এই নাসির ছিল দলের সেরা ফিনিশার। সেই নাসির এখন কিছুতেই ফিটনেস টেস্টের বৈতরণি পার হতে পারছেন না! গত বছর জাতীয় লিগের আগে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারেননি নাসির। এর পরবর্তী একবছরে তার ফিটনেসের উন্নতি তো দূর, আরও অবনতি হয়েছে!

‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ’ উপলক্ষে মিরপুরে চলছে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট। নাসিরও আজ ফিটনেস পরীক্ষা দিয়েছেন। কিন্তু গতবারের মতো এবারও তিনি ব্যর্থ। বিসিবির এই পরীক্ষার মানদণ্ড ধরা হয়েছে ১১। আর নাসির পেয়েছেন সর্বনিম্ন স্কোর ৮.৫। যদিও গতবার তিনি ৯ এর ঘরে পৌঁছতে পেরেছিলেন। তার মানে, ২৮ বছর বয়সী স্পিনিং অল-রাউন্ডারের ফিটনেস দিনে দিনে অবনতির দিকেই যাচ্ছে।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টির ড্রাফট। টুর্নামেন্টটির ড্রাফটে নাম তুলতে হলে অবশ্যই বিসিবির ফিটনেস পরীক্ষায় পাস করতে হবে। নাসির তাতে ব্যর্থ হয়েছেন। আরও এক হারিয়ে যাওয়া ক্রিকেটার সোহাগ গাজীও আজ দ্বিতীয়বার পরীক্ষা দিয়ে পাস করতে পারেননি। তবে আবদুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, শাহরিয়ার নাফীসদের মতো সিনিয়র ক্রিকেটাররা ১১-এর ওপর স্কোর গড়েছেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা