ইফতারের সময় বাবার ছুরিতে প্রাণ গেল শিশুর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাবার ছুড়ে মারা ছুরিতে প্রাণ গেলো শিশুপুত্রের।  সিজান মনি (৮) নামের ওই শিশুটি খুন হয়েছে শুক্রবার সন্ধ্যায় ইফতারের সময়। বাবা ও ছেলের মধ্যে কথাকাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটে কক্সবাজারের মহেশখালীতে।

মহেশখালী থানা ও হাসপাতাল সূত্র এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে। এ ঘটনায় মাকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে ঘটিভাঙ্গার আশ্রয় প্রকল্পের ব্যারাকের একটি সরকারি বাড়িতে বসবাস করেন স্থানীয় আনছারুল হকের পরিবার। ২ নম্বর ব্যারাকের ২২ নম্বর কক্ষে আনছারুল হক স্ত্রী ও ৩ ছেলে ১ মেয়ে নিয়ে বসবাস করেন। ৫ সদস্যদের পরিবারে ছোট ছেলে ছিল সিজান।

শুক্রবার ইফতার সামগ্রী তৈরি করতে ছিলেন বাড়ির কর্তা আনছার। তার সঙ্গে ইফতার করতে বসেন তার তিন শিশুপুত্র। এ সময় ইফতার খাওয়ার জন্য হট্টগোল শুরু করে শিশুরা। এক পর্যায়ে বড় ছেলে জিদানকে লক্ষ্য করে হাতে থাকা ছুরি ছুড়ে মারেন আনছার। ভয়ে বড় ছেলে পালিয়ে গেলে তার জায়গায় থাকা তার ছোট ছেলে সিজান মনির (৮) বুকে লাগে ছুরিটি।

এতে সে গুরুতর আহত হয়। দ্রুত শিশুটিকে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। রাত ১০টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালেই শিশুটির মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক অফিসার ডা. মাহফুজুল হক বিষয়টি নিশ্চিত করেন। ঘটনার পর থেকে ঘাতক পিতা পলাতক রয়েছেন। পুলিশ অভিযান চালিয়ে শিশুর মা রোজিনা বেগমকে আটক করেছে।

মহেশখালী থানার এসআই ইমাম হোসেন ঘটিভাঙ্গার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ হত্যার কাজে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করেছে। শিশুর লাশ ময়নাতদন্তের জন্য সদরে প্রেরণ করেছে বলে পুলিশ জানায়। সূত্র: যুগান্তর