শনিবার , ১৩ নভেম্বর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে : আগুয়েরো

Paris
নভেম্বর ১৩, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ

অসুস্থতার কারণে ক্যারিয়ার শেষের পথে- এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো বলেছেন আগামী তিন মাসের মধ্যে তিনি মাঠে ফেরার আশা করছেন। বার্সেলোনার হয়ে আলাভেসের বিপক্ষে লা লিগায় খেলতে গিয়ে বুকে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন এই স্ট্রাইকার। এরপর পরীক্ষা-নিরীক্ষার পর ধরা পড়েছিল, অনিয়মিত হৃদস্পন্দনের সমস্যায় ভুগছেন আগুয়েরো।

স্প্যানিশ রেডিও চ্যানেল কাতালুনিয়া রাদিও জানিয়েছিল আগুয়েরোর আর ফুটবলে ফেরা নাও হতে পারে। ম্যানচেস্টার সিটির সাবেক এই তারকা এই খবরকে উড়িয়ে দিয়ে টুইটারে লিখেছেন, ‘আমি সবসময়ই ইতিবাচক। আমাকে নিয়ে বিভিন্ন ভাবে গুঞ্জন ছড়ানো হচ্ছে। কিন্তু আমি ক্লাব চিকিৎসকের মতামত অনুসরণ করছি। দেখা যাক ৯০ দিনের মধ্যে কী হয়।’

জুলাইয়ে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা শিরোপা জয়ে সহযোগিতা করার পর আগুয়েরো ম্যানচেস্টার সিটি ছেড়ে স্পেনে পাড়ি জমান। সিটির হয়ে তিনি সব ধরনের প্রতিযোগিতায় সর্বোচ্চ ২৬০ গোলের রেকর্ড গড়েছেন। প্রিমিয়ার লিগের ইতিহাসে একটি ক্লাবের হয়ে ২৭৫ ম্যাচে করেছেন সর্বোচ্চ ১৮৪ গোল। বার্সেলোনায় আসার আগে আগুয়েরো কোভিডে আক্রান্ত হয়েছিলেন। লি লিগায় ধুকতে থাকা বার্সেলোনার হয়ে এ পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে মাত্র এক গোল করেছেন আগুয়েরো।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা