বুধবার , ২৩ অক্টোবর ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাই সাবরেজিস্ট্রি অফিসের জানালার গ্রীল কেটে কাগজপত্র তছনছ

Paris
অক্টোবর ২৩, ২০১৯ ৫:২৯ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি:
নওগাঁর আত্রাই সাবরেজিস্ট্রি অফিসের জানালার গ্রীল কেটে কাগজপত্র তছনছের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় অফিস বন্ধ করে সাবরেজিস্টারসহ অফিসের লোকজন চলে যান। রাতে যথারীতি ওই অফিসের নাইটগার্ড রেজাউল ইসলাম বিভিন্ন কক্ষ চেক করে তার কক্ষে ঘুমিয়ে যান। পরে রাতের যে কোন সময় কে বা কারা অফিস কক্ষের জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমারীর তালা ভেঙে কাগজপত্র তছনছ করে। এ ঘটনায় ওই অফিসের অফিস সহকারী মোখলেছুর রহমান বুধবার সকালে আত্রাই থানায় একটি জিডি করেছেন।

আত্রাই দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ও আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল বলেন, মনে হচ্ছে মোটা অংকের টাকার সন্ধানেই চোর এসেছিল। কিন্তু এখানে তো কোন টাকা পয়সা থাকে না।

আত্রাই সাবরেজিস্টার জবা মন্ডল বলেন, পরিকল্পিতভাবে কে বা কারা এ কাজটি করেছে। গুরুত্বপূর্ণ কোন নথি বা কাগজপত্র খোয়া গেছে কি না তা পর্যায়ক্রমে বেড়িয়ে আসবে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, এ ব্যাপারে থানায় জিডি হয়েছে, আমরা খুব গুরুত্বের সাথে বিষয়টি খতিয়ে দেখছি। আশা করছি অল্প সময়ের মধ্যেই রহস্য উন্মোচিত হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর