আত্রাইয়ে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই

আত্রাই প্রতিনিধি:
নওগাঁর আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের মহাদিঘী গ্রামে আগুনে মো: নজরুল ইসলাম নামের এ ব্যক্তির বসতবাড়ি আগুনে পুড়ে গেছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে এলাকাবাসী উপজেলার মহাদিঘী নাওয়াপাড়া এলাকায় আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মো: নজরুল সরদারের বসতবাড়ির ভিতরে থাকা সব আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত নজরুল ইসলামের।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত মো: নজরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত প্রায় সাড়ে ৩টার দিকে হঠাৎ আমার শয়ন কক্ষের পাশের কক্ষে আগুন লাগে এবং মুহুর্তের মধেই আগুনে ঘরে থাকা খাট, আলমাড়ি, টিভি, ড্রেসিংটেবিল, চাল, নগত অর্থসহ দুইটি কক্ষের সমস্ত জিনিস পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে যা কাটিয়ে ওঠা অসম্ভব হবে।

আত্রাই উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন মাষ্টার নিতায় চন্দ্র বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রুমের ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।
স/শ