শুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্মঘাতী গোলে জুভেন্টাসের জয়

Paris
ফেব্রুয়ারি ১১, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ

ম্যাচের শেষ মুহূর্তে ব্রাজিলিয়ান ডিফেন্ডার রুয়ানের আত্মঘাতী গোলে জয় পেল জুভেন্টাস। কোপা ইতালিয়ার সেমিফাইনালে উঠেছে দলটি। কোপা ইতালিয়ার কোয়ার্টার ফাইনালে শুক্রবার রাতে সাসসুয়োলোর বিপক্ষে ২-১ গোলে জিতেছে তারা।

ম্যাচের তিন মিনিটে আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালার গোলে জুভেন্টাস এগিয়ে গেলেও সাসসুয়োলো সমতায় ফেরে ২৪ মিনিটে। দলটার আইভরিয়ান মিডফিল্ডার হামেদ জুনিয়র ত্রায়োরে স্কোরলাইন ১-১ সমতায় ফেরেন।

খেলার ৮৮ মিনিটে সাসসুয়োলোর রক্ষণভাগ পার করে বাঁ দিক থেকে ডিবক্সে বিপজ্জনকভাবে ঢুকে যান ভ্লাহোভিচ। ভেতরে ঢুকে ডান পা দিয়ে শট নেন, সেটাই রুয়ানের পিঠে লেগে দিক বদলে জড়ায় জালে।

এর আগে তিন মিনিটে দলকে এগিয়ে দেন দিবালা। বাঁ প্রান্ত থেকে লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রোর পাস থেকে রাইট উইঙ্গার হুয়ান কুয়াদ্রাদো শট নিলে তা সাসসুয়োলোর এক ডিফেন্ডারের গায়ে লেগে চলে যায় দিবালার কাছে। দৃষ্টিনন্দন এক ভলিতে দলকে এগিয়ে দেন ‘লা জয়া’।

এর আগে আরেক কোয়ার্টার ফাইনালে ভ্লাহোভিচের সাবেক দল ফিওরেন্তিনা ৩-২ গোলে হারিয়েছে আতালান্তাকে। ফিওরেন্তিনার হয়ে জোড়া গোল করেছেন পোলিশ স্ট্রাইকার ক্রিস্তফ পিওন্তেক, ম্যাচের একদম শেষদিকে যোগ করা সময়ে গোল করে দলকে মহামূল্যবান জয় এনে দিয়েছেন সার্বিয়ান সেন্টারব্যাক নিকোলা মিলেঙ্কোভিচ। সেমিফাইনালের বাকি দুই দল হচ্ছে এসি মিলান ও ইন্টার মিলান।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - খেলা