অনলাইনে আইপিএল নিয়ে জুয়া, গ্রেপ্তার ৯

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

ঢাকার আশুলিয়া থানার বাইপাইল এলাকায় ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান খেলা নিয়ে অনলাইন জুয়ার আসর থেকে ৯ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪’র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান।

জিয়াউর জানান, গতকাল রোববার অবৈধভাবে আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোকজন আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করেছে বলে গোপন সংবাদ পাওয়া যায়। যে কারণে এলাকার যুব সমাজ নষ্ট হচ্ছে। খবরের ভিত্তিতে একটি আভিযানিক দল ওই এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে ৯ জনকে গ্রেপ্তার করে।

অভিযানে একটি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালি খাতা, ৯টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২২০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. হেলাল (৩৯), মো. হাফিজুর রহমান (৩৫), মো. রুবেল মিয়া (২০), মো. হিরা (২৮), আবুল কালাম ওরফে আজাদ (৩৫), মো. পারভেজ (২৮), মো. বাহারুল (৩০), রনি মিয়া (৩২) ও মো. আজিজ ওরফে সবুজ (২৬)।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা আইপিএল শুরু হওয়ার পর থেকেই অনলাইনে জুয়া খেলে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: আমাদেরসময়