বুধবার , ১ এপ্রিল ২০২০ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে গৃহবধুর রহস্য জনক মৃত্যু

Paris
এপ্রিল ১, ২০২০ ৫:৪৮ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে শেফালি আক্তার (৩৫) নামের এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। রাতে রাগ করে বাড়ি থেকে বের হলে সকালে বাড়ির পার্শ্বে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। রাণীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। বুধবার সকালে উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
গৃহবধুর স্বামী হাইজদি হোসেন (৩৮) বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর সাংসারিক কাজ কর্ম নিয়ে তার সাথে কথা কাটা-কাটি হয়। এর পর কাপড় চুপোর নিয়ে ওই সময়ই রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায় । কিছু পরে তাকে খোঁজা-খুজি করে আর পাওয়া যায়নি। সকালে বাড়ীর পার্শ্বে গাছের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পাওয়া যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
শেফালির ভগ্নিপতি আব্দুস সামাদ (৫২) জানান, বিয়ের পর থেকে কারনে, অকারনে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগেই আছে। এর আগে বেশ কয়েকবার বৈঠক করে আপোষ মিমাংসাও করা হয়েছে। এছাড়া বেশ কিছু দিন আগে শেফালির স্বামী, দেবর মিলে মারপিট করে এবং যৌনাঙ্গ থেতলে দেয়। তার পরেও সেটা সমাধান করা হয়েছে। হঠাৎ করেই আজ সকালে (বুধবার) লোক মারফত জানতে পারি শেফালি মারা গেছে। আমাদের ধারনা তাকে হত্যা করে হয়তো গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। শেফালি রাণীনগর উপজেলার পারইল বিশা গ্রামের আকবর হোসেনের মেয়ে। সে দুই সন্তানের জননী।
সুরতহাল প্রস্তুতকারী ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই সেলিনা আক্তার বলেন, শেফালির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, শেফালি মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর