বুধবার , ১৫ জানুয়ারি ২০২০ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ২৯

Paris
জানুয়ারি ১৫, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের(আরএমপি) নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২৯ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। আজ বুধবার আরএমপি’র মুখপাত্র গোলাম রুহুল ‍কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়,বোয়ালিয়া থানা পুলিশ হাবিবুর রহমান (৩৮)কে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বিপ্লব হোসেন কাকলী (৪২)কে ১২ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, রোজেল ইসলাম ওরফে সুমন (২৫)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ লালন(৪১)কে ২৭ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ গাজলুর রহমান (৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ তোতা(৪৫)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর