বৃহস্পতিবার , ৩০ মে ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আইসিসির সঙ্গে টিকটকের অংশীদারত্ব ঘোষণা

Paris
মে ৩০, ২০১৯ ৭:২৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সঙ্গীতভিত্তিক ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকটক সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের(আইসিসি) সঙ্গে নিজের অংশীদারত্ব ঘোষণা করেছে। দ্য কুইন্টের খবরে এমন তথ্য পাওয়া গেছে।

টিকটকের মাধ্যমে চলতি বিশ্বকাপ ক্রিকেটের বিভিন্ন ইউনিক আধেয় ও উত্তেজনাপূর্ণ প্রচার চালানোর বিষয়টি সামনে নিয়ে আসতেই এই অংশীদারত্ব।

এ উদ্যোগের অংশ হিসেবে টিকটকের অ্যাপে হ্যাশ ক্রিকেটওয়ার্ল্ডকাপ চ্যালেঞ্জ চালু করা হয়েছে। এতে পাঁচ সৌভাগ্যবান বিজয়ী ক্রিকেটভক্তকে ইংল্যান্ডে সরাসরি ভারতীয় ম্যাচগুলোর দেখার সুযোগ দেয়া হবে।

এই চ্যালেঞ্জের মাধ্যমে ইন্ডিয়া দলের প্রতি সমর্থন ও ক্রিকেটের প্রতি নিজেদের অনুরাগ প্রদর্শন এবং প্রতিদ্বন্দ্বিতা করতে বলা হয়েছে। বিশ্বকাপের উচ্ছ্বাস উদযাপনে ভারতীয় ক্রিকেট ভক্তদের বিভিন্ন আধেয় তৈরি করতে বলা হয়েছে।

এছাড়া বেশ কয়েকটি চমৎকার অ্যাপ ফিচার তৈরি করেছে টিকটক। এর মধ্যে টুর্নামেন্টকে উদযাপন করতে বিশেষ স্টিকার যুক্ত করেছে এই চীনা ভিডিও অ্যাপটি।

টিকটক ইন্ডিয়ার ব্যবসায়িক উন্নয়ন বিষয়ক পরিচালক মায়ান্তক গান্ধোত্রা বলেন, আইসিসির সঙ্গে আমাদের অংশীদারত্ব উদযাপনে ব্যাপক রোমঞ্চ অনুভব করছি। আমাদের ইন-অ্যাপ চ্যালেঞ্জ চালু করার মাধ্যমে ক্রিকেট ভক্তদের সবচেয়ে উত্তেজনাময় ক্রীড়া মুহূর্তগুলো উপহার দিতে চাই।

তিনি বলেন, ইন-অ্যাপ চ্যালেঞ্জে ব্যবহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এই প্রচার অভিযানের মধ্যে সাড়ে চার কোটি বার ভিডিও দেখা হয়েছে।

সর্বশেষ - বিজ্ঞান ও প্রযুক্তি