সোমবার , ১৪ অক্টোবর ২০২৪ | ৩০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তারেক রহমানের নির্দেশনার বাইরে গেলেই ব্যবস্থা: যুবদল সম্পাদক

Paris
অক্টোবর ১৪, ২০২৪ ১০:৩৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নাম ভাঙিয়ে সব ধরনের অপকর্ম থেকে মুক্ত থাকবেন। এটাই তারেক রহমানের নির্দেশনা। যারা এ নির্দেশনার বাইরে যাবেন তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, রাষ্ট্র সংস্কারের মাধ্যমে গণতান্ত্রিক পন্থায় বিএনপি’র ক্ষমতায় যাওয়ার যে সুযোগ তৈরি হয়েছে তা কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করা যাবে না। একইসঙ্গে আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে আশ্রয় প্রশ্রয় দেওয়া যাবে না। বিগত ১৬ বছরে যারা মিছিলের শেষ ভাগে ছিলেন তাদেরকে এখন সামনে আনতে হবে।

সোমবার রংপুর মহানগরীর চিকলি পার্কে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে রংপুর জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল এবং রোকেয়া বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রদলের দিক নির্দেশনামূলক যৌথ কর্মিসভায় সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় গেলে আপনারা চরিত্র হারাবেন না, কিন্তু অনেকে বিপথগামী হয়েছেন, সংগঠনবিরোধী কাজ করেছেন। কোথাও শোকজ করা হচ্ছে, কাউকে বহিষ্কার করতে বাধ্য হয়েছি। নিজ দলের কর্মীদের বিরুদ্ধে মামলাও করেছি। কাউকেই ছাড় দেওয়া হবে না।

ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুমের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জেলানি বলেছেন, যে কাজ করলে দল, তারেক রহমান ও খালেদা জিয়া বিব্রত হন, সেই কাজ করা যাবে না, ব্যক্তির দায় দল নেবে না, অপকর্মকারীদের বহিষ্কার করা হবে বলে মন্তব্য করেছেন।

বিশেষ বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আবু আফসান ইয়াহহিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী, সহ-সভাপতি ডা. মফিদুল আলম খান।

বক্তব্য রাখেন- রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আল ইমরান সুজন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইমরান হোসেন, সদস্য সচিব নুর হাসান সুমন, জেলা ছাত্রদলের আহবায়ক শরীফ নেওয়াজ জোহা, মহানগর ছাত্রদলের সদস্য সচিব রবিউল ইসলাম রবি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক আল আমিন, রংপুর মেডিকেল কলেজ ছাত্রদলের সভাপতি ইকরামুল হক সৌরভ প্রমুখ।

এ সময় রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরনবী চৌধুরী মিলন, সিনিয়র যুগ্ম আহবায়ক জহির আলম নয়ন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেম্স, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকারিয়া ইসলাম জিম,মহানগর ছাত্রদলের আহবায়ক ইমরান খান সুজনসহ রংপুর মহানগর, জেলা ও বিভিন্ন উপজেলা-থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - রাজনীতি