রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিহারে পূজা মণ্ডপে গুলি, চার যুবক আহত

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৯:৪৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ভারতের বিহারে শারদীয় দুর্গা উৎসবের অন্তিম লগ্নে পূজা মণ্ডপের কাছেই গুলির ঘটনা ঘটেছে। এতে পূজা কমিটির দুই সদস্যসহ চার যুবক আহত হয়েছেন।

রোববার ভোর ৫টার দিকে বিহারের ভোজপুর জেলার সদর শহর আরার নওয়াদা থানার অন্তর্গত মওলা বাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এদিন ভোর ৫টার দিকে বাইকে চড়ে দুর্গাপূজার মণ্ডপের কাছে আসেন দুই হামলাকারী। এ সময় স্থানীয় চার যুবককে লক্ষ্য করে গুলি চালান তারা।

হামলাকারীদের পরিচয় ইতোমধ্যেই জানা গেছে বলে দাবি পুলিশ প্রশাসনের।

গুলিবিদ্ধ চার যুবক হলেন- সুনীল কুমার যাদব (২৬), রোশন কুমার (২৫), আরমান আনসারি (১৯) এবং সিপাহি কুমার। চতুর্থ জনেরও বয়স কুড়ির কোটায় বলেই জানা গেছে।

আহতদের সবাই বাবু বাজার এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের চিকিৎসার দায়িত্বে থাকা ডা. বিকাশ কুমার সিং জানিয়েছেন, সকালেই হাসপাতালে চারজনকে ভর্তি করা হয়। তাদের সবারই শরীরে গুলির আঘাত রয়েছে। এদের মধ্যে দুজনের পাকস্থলীতে গুলি লেগেছে। একজনের পায়ের উপরের অংশে (থাই) গুলি লেগেছে এবং চতুর্থ জনেরও গুলি লেগেছে তার পায়ে।

তিনি আরও জানান, আহতদের মধ্যে দুজনের আঘাত গুরুতর। তাদের মধ্যে একজনের অপারেশন করা হয়েছে ইতোমধ্যেই। অন্যজনেরও অস্ত্রোপচার হবে।

ভোজপুরের পুলিশ সুপার রাজ বলেছেন, এদিন সকালেই ঘটনার খবর পাই। আমরা জানতে পারি, আরা এলাকার নওয়াদা থানার অন্তর্গত মওলা বাগে একটি দুর্গাপূজার আয়োজন করা হয়েছিল। রোববার ভোরে সেই পুজো মণ্ডপের কাছেই ওই গুলির ঘটনা ঘটে। তাতে চারজন আহত হন। তাদের মধ্যে দুজন সংশ্লিষ্ট পুজো কমিটির সদস্য।

হামলার খবর পাওয়ার পরই এএসপি (সদর) পরিচয় কুমার ঘটনাস্থলে পৌঁছে যান। সঙ্গে ছিলেন নওয়াদার এসএইচও বিপীন বিহারী। পুলিশ ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশের দাবি, প্রাথমিক তদন্তের পর জানা গেছে, এই পূজা কমিটির সদস্যদের মধ্যেই কোনো একটি পুরোনো ঝামেলা চলছিল। তার জেরেই এদিন এই হামলার ঘটনা ঘটে। যারা গুলি চালিয়েছে, ইতোমধ্যেই তাদের শনাক্ত করা সম্ভব হয়েছে।

অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। পুলিশের আশা, শীঘ্রই তাদের গ্রেফতার করা সম্ভব হবে। ঘটনায় দুই যুবক গুরুতর জখম হলেও দ্রুত চিকিৎসা শুরু হওয়ায় সেই দুই যুবকসহ আহত চারজনই আপাতত স্থিতিশীল।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - আন্তর্জাতিক