রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবা সিদ্দিকিকে খুন করতে তিন লাখ রুপিতে চুক্তি হয়েছিল!

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৮:২১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সালমান খানকে হত্যার হুমকি দেওয়া সেই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে সংশ্লিষ্টদের হাতেই প্রাণ হারিয়েছেন মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকি। সালমান এবং বলিউড তারকাদের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত এই রাজনীতিবিদকে শনিবার (১২ অক্টোবর) মুম্বাইতে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক ব্যক্তিরা পুলিশের কাছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা জানিয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে পুলিশের বরাত দিয়ে বলা হয়, আটক ব্যক্তিরা হত্যাকাণ্ডের আগে হরিয়ানা জেলে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্যের সঙ্গে সাক্ষাৎ করেছিল।

গুরমাইল সিং এবং ধরমরাজ কশ্যপ নামের আটককৃত দুই ব্যক্তির ব্যাপারে তথ্য দিয়ে পাবলিক প্রসিকিউটর গৌতম গায়কোয়াড় জানান, ‘অভিযুক্তরা হত্যাকাণ্ডের আগে মুম্বাই এবং পুনেতে বসবাস করেছে।’

পুলিশ জানায়, যে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে তারা মুম্বাইয়ের কুরলায় ১৪ হাজার রুপি ভাড়ায় একটি বাসায় থাকত। অভিযুক্তরা হরিয়ানা জেলে যখন লরেন্স বিষ্ণোই গ্যাং সদস্যের সঙ্গে দেখা করতে যায়, তখনই তাদের আড়াই থেকে তিন লাখ রুপিতে বাবা সিদ্দিকিকে হত্যার ‌কর্ন্ট্যাক্ট‌ দেওয়া হয়।

প্রসঙ্গত, সালমান খানকে হত্যার হুমকি দিয়ে আলোচনায় আসে লরেন্স বিষ্ণোই গ্যাং। বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর সালমান খানের বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে নিরাপত্তা জোরদার করেছে মুম্বাই পুলিশ।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - আন্তর্জাতিক