মঙ্গলবার , ২ আগস্ট ২০১৬ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

খবর চলাকালীন হুট করে সংবাদপাঠিকাকে চুমু!

Paris
আগস্ট ২, ২০১৬ ৬:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

গতকাল সোমবারের ঘটনা। আবহাওয়া সংক্রান্ত খবর পড়া সবেমাত্র শেষ করেছেন রেবেকা জুড। সঙ্গে ছিলেন সহ সংবাদপাঠক পিটার হিচেনার। তখনও ক্যামেরা চলছে। হঠাৎ করেই পেছন থেকে ক্যামেরার সামনে আসেন টনি জোন্স। একথা-সেকথা বলার পরেই তিনি সকলের সামনে রেবেকাকে জড়িয়ে ধরে চুমু খেতে যান। এ খবর জানিয়েছে ব্রিটিশ প্রভাশালী সংবাদ মাধ্যম ডেইলি মেল।

 

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বেসরকারি চ্যানেলে সংবাদপাঠ করেন রেবেকা। আগামী অক্টোবর মাসেই তিনি যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন। সেইকারণে গতকালই তাঁর শেষদিন ছিল। আজ থেকে তিনি মাতৃত্বকালীন ছুটি নিয়েছেন। যাইহোক, সকলেই তাঁকে এই ক’মাসের জন্য বিদায় জানাচ্ছিলেন।

 

এমন সময়ই পেছন দিক থেকে আসেন টনি। তিনিও ‘গুড লাক বেক’ বলে বিদায় সম্ভাষন জানান। এরপরই তিনি রেবেকার দিকে ঝুঁকে গালে চুমু খেতে যান। কিন্তু, মুহূর্তের মধ্যেই রেবেকা নিজেকে সরিয়ে নেন। তারপরই তিনজন অট্টহাসিতে ফেটে পড়েন।

 

পরিস্থিতি হালকা করতে পিটার টনির উদ্দেশ্যে বলেন, তুমি তো বেশ মজাদার লোক। অন্যদিকে জুডের কাছে প্রত্যাখ্যাত হয়ে ততক্ষণে টনির মুখও লজ্জায় লাল হয়ে গেছে। তারপরই স্টুডিওর আলো ধীরে ধীরে কমে যায়।

 

টনি নিজের টুইটারে জানিয়েছেন, যা হয়েছে, তা একেবারেই অপ্রীতিকর একটা পরিস্থিতি তৈরি করেছে। তবে এটাই প্রথমবার নয়। ইতিপূর্বে ২০১৩ সালে ক্যামেরার সামনেই রেবেকাকে নিজের বাড়িতে ডেকেছিলেন টনি। তবে সেই আমন্ত্রণ উপেক্ষা করেননি রেবেকা। ক্যামেরার সামনেই তিনি কথা দিয়েছিলেন, টনির বাড়ি যাবেন।

সর্বশেষ - বিনোদন