বৃহস্পতিবার , ৮ আগস্ট ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাই প্রেসক্লাব ভাংচুর-লুটপাট

Paris
আগস্ট ৮, ২০২৪ ৩:২৭ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি:
নওগাঁর আত্রাইয়ে ঐতিহ্যবাহি আত্রাই প্রেস ক্লাবে ভাংচুর- লুটপাটের ঘটনা ঘটেছে। বুধবার ৭ আগষ্ট বেলা সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় প্রেস ক্লাবের মিলনায়তন এর চলমান কাজের মিস্ত্রি ও লেবারদের ভয়ভীতি দেখানো হয়।

প্রত্যক্ষদর্শী রাজমিস্ত্রি শিমুল হোসেন জানান, বুধবার বেলা আনুমানিক সাড়ে ১১ টায় ৬-৭ জন এসে আমাদের কাজের হাতুরি নিয়ে তালা ভাঙ্গার চেষ্টা করতে থাকেন। তালা ভাংছো কেনো তাদেরকে এমন প্রশ্ন করলে তারা আমাকে ভয় দেখিয়ে ঘরের চাবি চাইলে আমি ভয়ে প্রেস ক্লাবের চাবি তাদের দিয়ে দিই। তখন তারা ঘর খুলে ঘরের মধ্যে ভাংচুর করে ১টি ল্যাপটপ, ড্রয়ার থেকে টাকা এবং এসির রিমোট নিয়ে যেতে দেখেছি। তারা চলে যাবার সময় কাউকে যেনো কিছু না বলি এই বলে আমাকে ভয় দেখিয়ে চলে যান। তিনি আরও জানান যে, যারা এখানে এসেছিল তাদের মধ্যে সিফাত মাহমুদ ফাইম ও সোহেল রানাকে চিনি।

এ ব্যাপারে আত্রাই প্রেস ক্লাবের সভাপতি তপন কুমার সরকার বলেন, হেড মিস্ত্রি কর্তৃক বেলা সারে এগারোটার পরে খবর পাই যে, কয়েকজন সন্ত্রাসী এসে প্রেস ক্লাবে ভাংচুর-লুটপাট করছে। তৎখনাত ক্লাবের সহসভাপতি রুহুল আমীন, আল আমিন মিলন, প্রচার সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয়, ক্যাশিয়ার ফিরোজ হোসেন, সদস্য ছাবেদ আলীসহ ক্লাবে গিয়ে ঘরের মধ্যে ভাংচুরের দৃশ্য দেখতে পাই। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই ক্লাবে ভাংচুর চালিয়ে ড্রয়ারে রক্ষিত ৬০ হাজার টাকা, ১ টি ল্যাপটপ এবং এসির রিমোট নিয়ে তারা পালিয়ে যায়।

এ দিকে এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়েছে উপজেলার সচেতন মহল।

সর্বশেষ - রাজশাহীর খবর